পোস্টস

পোস্ট

তোমাকে চাই

১৬ এপ্রিল ২০২৪

আহমেদ চিশতি

মূল লেখক আহমেদ চিশতি

তোমাকে চাই
আহমেদ চিশতি


কত দিন হয়ে গেলো তোমার সাথে আমার যোগাযোগ নেই। তোমার মন কখনো কি ছটপট করে না আমাকে দেখার জন্য?
কিন্তু আমি তো আর পারছি না , আমার হৃদয় জ্বলে পুড়ে যাচ্ছে। মন ছটপট করছে। উড়াল দিয়ে তোমার কাছে যেতে ইচ্ছে করছে। তোমার সাক্ষাৎ পাওয়ার জন্য হৃদয় ব্যাকুল হয়ে যাচ্ছে।

আমি অবাক হচ্ছি! তুমি কিভাবে আমাকে ভুলে গেলে? মানুষ তো সামান্য একটি বিড়াল হারিয়ে গেলো তার জন্য মায়ায় কান্না করে দেয়। কিন্তু আমি তো তোমার মায়া ছিলাম , আমি তোমার মায়ার মানুষ ছিলাম , তুমি কিভাবে আমাকে ভুলে গেলে? আমাকে কি সত্যি তোমার দেখতে ইচ্ছে হয় না?

তুমি কিভাবে এত পরিবর্তন হয়ে গেলে? একটি বারও তো যোগাযোগ করার চেষ্টা করলে না। এখন সত্যি সন্দেহ হচ্ছে আমার প্রতি সত্যিই কি তোমার কোনো মায়া ছিল? নাকি সব অভিনয় করতে? 
জানো আমি তোমাকে ভুলতে পারি না। তোমাকে যত ভুলতে চাই তত বেশি মনে পড়ে যায়। আমি তো দেবদাস হতে চাই নি তাহলে কেন তুমি আমাকে দেবদাস বানালে? কেন তুমি আমাকে দেবদাসের মতো বিরহ চিতার মতো জ্বালাচ্ছো?

আমি শুধু তোমাকে চাই। আমার হাজার অপশন না শুধু মাত্র তোমাকে চাই। তাই ফিরে আসো , আমাকে ভালবাসো। আমি তোমাকে নিয়ে বাঁচতে চাই। আমি আমার হারানো জিনিস খুঁজে পেতে চাই। আমি চিন্তাহীন জীবন যাপন করতে চাই। তুমি ফিরে আসলে  আমার সব ঠিক হয়ে যাবে।