পোস্টস

নিউজ

‘বিটিএস’ সদস্যদের লেখা স্মৃতিকথা আসছে ৯ জুলাই

১৮ মে ২০২৩

নিউজ ফ্যাক্টরি

Featured Image
বিশ্বব্যাপী জনপ্রিয় কে-পপ ব্যান্ড বিটিএস এর সদস্যরা একটি স্মৃতিকথা প্রকাশ করতে যাচ্ছেন। বইটির মার্কিন প্রকাশক ফ্ল্যাটিরন বুকস সম্প্রতি এই তথ্য জানিয়েছে।

১১ মে ফ্ল্যাটিরন বুকস ইনস্টাগ্রামে দেওয়া একটি পোস্টে লিখেছে, ‘বিটিএসের বই পড়ার জন্য কারা অধীর আগ্রহে অপেক্ষা করছে?’ এরপর থেকেই বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা বিটিএস ভক্তরা ইনস্টাগ্রামের ওই পোস্টে কমেন্টের ঝড় তুলেছে।     

‘বিয়ন্ড দ্য স্টোরি: টেন-ইয়ার রেকর্ড অব বিটিএস’ নামের বইটি লিখেছেন দক্ষিণ কোরিয়ার সাংবাদিক মিয়ংসিওক কাং এবং বিটিএসের ৭ সদস্য আরএম, জিন, সুগা, জে-হোপ, জিমিন, ভি এবং জাংকুক।  

৫৪৪ পৃষ্ঠার বিশাল এই বইটি বিটিএসের একটি মৌখিক ইতিহাস হিসেবে প্রকাশিত হবে। এতে  থাকবে বিটিএস সদস্য, তাদের পরিবার, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের সাক্ষাৎকার। বইটিতে  দক্ষিণ কোরিয়ার একটি ব্যান্ডের বিশ্বব্যাপী সফলতা অর্জনের কাহিনী বর্ণনা করা হবে বলে আশা করা হচ্ছে।  

কোরিয়ান ভাষা থেকে বইটি ইংরেজিতে অনুবাদ করবেন অ্যান্টন হুর। তাকে সহযোগিতা করবেন ক্লেয়ার রিচার্ডস এবং স্লিন জং।   

বিয়ন্ড দ্য স্টোরি: টেন-ইয়ার রেকর্ড অব বিটিএস চলতি বছরের ৯ জুলাই প্রকাশিত হবে। বিটিএস আর্মি নামে পরিচিত জনপ্রিয় এই বয় ব্যান্ডের বিশাল ফ্যান ক্লাবের সদস্যদের উদ্দেশ্যে বইটি উৎসর্গ করা হচ্ছে।  


সূত্র: দ্য গার্ডিয়ান