নিজের লেখা উপন্যাস অবলম্বনে সিনেমা বানাবেন এক্স-ফাইলস তারকা ডেভিড ডুকোভনি। ২০১৬ সালে লেখা ‘Bucky F*cking Dent’ উপন্যাসের উপর ভিত্তি করে ছবিটি বানাচ্ছেন তিনি। উপন্যাসের নামেই ছবিটির নাম রাখা হয়েছে।  

এই সিনেমার চিত্রনাট্য লেখার পাশাপাশি এটি পরিচালনা এবং এতে অভিনয়ও করবেন তিনি। এটি প্রযোজনা করছেন জর্ডান ইয়েল লেভিন এবং জর্ডান বেকারম্যান। চলতি বছরের শেষের দিকে সিনেমার শুটিং শুরু হবে। 

Bucky F*cking Dent ডেভিড ডুকোভনির লেখা দ্বিতীয় উপন্যাস। পিতা-পুত্রের সম্পর্ক এবং বেসবলকে কেন্দ্র করে উপন্যাসটি লেখা হয়েছে।

লেভিন এবং বেকারম্যান বলেন, ‘এই আশ্চর্যজনক গল্পটিকে জীবন্ত করার জন্য ডেভিডের সঙ্গে কাজ করতে পেরে আমরা রোমাঞ্চিত।’

তারা আরো বলেন, ‘এই চলচ্চিত্রের প্রতি তার আবেগ এবং দৃষ্টিভঙ্গি অত্যন্ত স্পষ্ট। এছাড়া এই গল্পের বিষয়বস্তু-পিতা এবং পুত্র, জীবন এবং মৃত্যু-গভীরভাবে অর্থবহ এবং সর্বজনীন।’

এদিকে ডেভিড ডুকোভনি তার চতুর্থ উপন্যাস ‘Truly Like Lightning’ অবলম্বনে একটি টিভি সিরিজ তৈরি করতে যাচ্ছেন। এই সিরিজেরও চিত্রনাট্য লিখবেন তিনি। এছাড়া এটি পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন তিনি।  

উল্লেখ্য, ডেভিড ডুকোভনি একজন সফল অভিনেতার পাশাপাশি একজন বেস্টসেলার লেখক। এ পর্যন্ত তিনি ১টি নভেলা এবং ৪টি উপন্যাস লিখেছেন। তার লেখা বইগুলি হলো, Holy Cow, Bucky F*cking Dent, Miss Subways, Truly Like Lightning, The Reservoir।

সূত্র: ভ্যারাইটি

Leave a Reply