পোস্টস

নিউজ

বেস্টসেলিং লেখক লিয়ান মরিয়ার্টির নতুন উপন্যাস আসছে সেপ্টেম্বরে

৩০ মে ২০২৪

নিউজ ফ্যাক্টরি

Featured Image
জনপ্রিয় অস্ট্রেলিয়ান লেখক লিয়ান মরিয়ার্টির নতুন উপন্যাস চলতি বছরের শেষের দিকে পড়তে পারবেন পাঠকেরা। ‘হেয়ার ওয়ান মোমেন্ট’ নামের উপন্যাসটি প্রকশনা সংস্থা ক্রাউন থেকে বের হবে।   

মরিয়ার্টি ২০০৪ সালে ‘থ্রি উইশেস’ উপন্যাসের মাধ্যমে সাহিত্য জগতে আত্মপ্রকাশ করেন। এক বছর পরে ‘দ্য লাস্ট অ্যানিভার্সারি’ উপন্যাসটি প্রকাশ করেন। ২০১৩ সালে তার লেখা ‘দ্য হাজব্যান্ডস সিক্রেট’ বেস্টসেলার হয়ে ওঠে।  

৫৭ বছর বয়সী এই লেখকের পরবর্তী চারটি উপন্যাস ছিল বিগ লিটল লাইজ,  ট্রুলি ম্যাডলি গিল্টি, নাইন পারফেক্ট স্ট্রেঞ্জারস এবং অ্যাপলস নেভার ফল। এই উপন্যাসগুলোও বেস্টসেলার ছিল।    

তার উপন্যাস দিয়ে জনপ্রিয় টিভি সিরিজ তৈরি হয়েছে। বিগ লিটল লাইজ উপন্যাসটি দিয়ে নির্মিত টিভি সিরিজে অভিনয় করেছেন নিকোল কিডম্যান এবং রিস উইদারস্পুনের মত হলিউডের তারকা অভিনেত্রী। টিভি সিরিজটি এমি অ্যাওয়ার্ড জয় করেছে। এছাড়া নাইন পারফেক্ট স্ট্রেঞ্জার্স, অ্যাপলস নেভার ফল উপন্যাস অবলম্বনেও টিভি সিরিজ তৈরি হয়েছে। 

অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত এই লেখকের বই যুক্তরাজ্যে ৩০ লাখের বেশি বিক্রি হয়েছে। এছাড়া বিশ্বব্যাপী ২ কোটি কপি বিক্রি হয়েছে। তিনি একাধিকবার নিউইয়র্ক টাইমসের এক নম্বর বেস্টসেলিং লেখক হয়েছিলেন। 

এদিকে হেয়ার ওয়ান মোমেন্ট ১০ সেপ্টেম্বর প্রকাশিত হবে বলে জানা গছে।

সূত্র: কিরকাস