পোস্টস

নিউজ

'দ্য ওম্যান ইন মি' স্মৃতিকথায় অবশেষে নিজের গল্প বললেন ব্রিটনি স্পিয়ার্স

৩০ অক্টোবর ২০২৩

নিউজ ফ্যাক্টরি

Featured Image
চলতি বছরে পাঠক যেসব সেলিব্রিটি স্মৃতিকথাগুলোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তাদের মধ্যে সবচেয়ে প্রত্যাশিত ছিল ব্রিটনি স্পিয়ার্সের স্মৃতিকথা। অবশেষে বহুল প্রত্যাশিত এই স্মৃতিকথা প্রকাশিত হয়েছে। ‘দ্য ওম্যান ইন মি’ নামের বইটিতে নিজের জীবনের গল্প বলেছেন জনপ্রিয় মার্কিন এই সংগীত শিল্পী।  

শিশুশিল্পী হিসেবে শৈশব থেকেই গণমাধ্যমের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন ব্রিটনি স্পিয়ার্স। ফলে তার জীবনের ঘটে যাওয়া বেশিরভাগ কাহিনীই মানুষ জানে। কিন্তু এই বইটিতে অজানা অনেক ঘটনা বর্ণনা করা হয়েছে। এছাড়া তার খ্যাতি, উত্থান-পতন, পারিবারিক ইতিহাস এবং ১৩ বছরের কনজারভেটরশিপেরও বিবরণ রয়েছে।   

অল্প বয়সে তারকা খ্যাতি পাওয়া এবং একের পর এক বিয়ে ভেঙে যাওয়ার কারণে তার ব্যক্তিগত জীবন অত্যন্ত সমস্যাবহুল ছিল। ফলে তার মানসিক স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দেয়। এরই পরিপ্রেক্ষিতে ২০০৮ সালে  আদালত ব্রিটনি স্পিয়ার্সের বাবা জেমি স্পিয়ার্সকে তার কনজারভেটরশিপ প্রদান করে। এর ফলে মেয়ের বিষয়ে সব সিদ্ধান্ত নেওয়ার অধিকার পান তিনি।   

এদিকে বইটির প্রকাশনা সংস্থা গ্যালারি বুকস জানিয়েছে, স্পিয়ার্সের স্মৃতিকথায় একজন নারী তার গল্প নিজের মত করে বলেছেন।   

২৪ অক্টোবর বিশ্বজুড়ে দ্য ওম্যান ইন মি বইটি প্রকাশিত হয়েছে। ব্রিটনির ভক্তদের এই স্মৃতিকথা নিয়ে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে। এমনকি গার্ডিয়ান, নিউইয়র্ক টাইমস, নিউইয়র্কারের মত নামকরা পত্রিকাগুলোও বইটির রিভিউ প্রকাশ করেছে। এটি নিয়ে নানারকম প্রতিবেদন ছেপেছে। 

সূত্র: এনপিআর