পোস্টস

চিন্তা

প্রিয় মানুষটি মেসেজ পাওয়ার আসায় খুব ডিপ্রেশন এ আছি, তার সাথে কথা বলার অপশনও পাচ্ছিনা কি করি এখন?

২৪ জুন ২০২৪

মাহবুব আলম ফয়েজ (লিকছন)

প্রিয় মানুষটি মেসেজ পাওয়ার আসায় খুব ডিপ্রেশন এ আছি, তার সাথে কথা বলার অপশনও পাচ্ছিনা কি করি এখন? 🥺

 

প্রেমিক মানুষ আপনাকে উপদেশ দেওয়া আমার সাজে কি? আমিতো সেই কস্মিনকালে ছ্যাঁকাফোঁড়া খেয়ে দিব্যি দেবদাস সেজে বসে আছি বৈকি।

একসময় ডিপ্রেশনের বেড়াজালে আমিও আবদ্ধ হয়ে পড়েছিলাম।একাকিত্ব আর চুপচাপ পড়ে থাকা নিত্য স্বভাব হয়ে দাঁড়িয়েছিল, চেনাজানা সকলের উপরে অকারণে ক্ষেপে উঠতাম। ভালোমন্দ সবকথায় তিক্ত স্বাদ পেতাম। চারদিকের পরিবেশ খুব বিদঘুটে মনে হতো,সুন্দর সবুজ প্রকৃতিতে আমি ধূসরের ছোঁয়া খুঁজে পেতাম প্রায়ই। খাওয়াদাওয়া'তে অতৃপ্তি আর অরুচিতে ভুগতে ভুগতে কঙ্কালের অবয়ব।মোটকথা মানসিকভাবে খুবই দুর্বল হয়ে পড়েছিলাম।

তার সাথে যোগাযোগ করার অদম্য চেষ্টায় আমি যা করেছি,, কারণে-অকারণেই তাকে মেসেজ করতাম যদিও রিপ্লাই পেতাম না।আমার মূল লক্ষ্য ছিল আকারে ইঙ্গিতে আমার তীব্র ভালোবাসার অভিপ্রায় তাকে জানানো।দুজনের পরিচিত লোকদের সংবাদ বাহক হিসেবে ব্যবহার করতাম।সবসময় তার দৃষ্টির সম্মুখীন হতাম,অর্থাৎ তার বাড়ির আশেপাশে ঘুরঘুর করতাম ঘন্টাখানেক।গ্রীষ্মের রোদ্দুরে তীব্র প্রখরতায়ও দুই-ঘন্টার পথ সাইকেলে পাড়ি দিতাম, তার লাবণময়ী টুকটুকে রুপ দেখার জন্য,,যদিও সেসময় সম্পর্কে নিরবতার ঢেউ বহমান ছিলো। তারপরও মানসিক তৃপ্তি ছিলো মোক্ষম ব্যাপার।একবার ভালোবাসার যন্ত্রণায় তীব্র হয়ে তাকে সাদা কাগজের আট পাতার চিঠি লিখে বসি,আট পাতার বহুল শব্দচয়নে কতোটা যন্ত্রণা ছিলো আন্দাজ করতে পারছেন কি??

ভালোবাসা ভালোবাসাকে ভালোবাসে,,অর্থাৎ আপনার উচিত যেকোনো মূল্য আপনার প্রকৃত ভালোবাসার কথা তাকে বুঝিয়ে দেওয়া।এতেও যদি সে আপনাকে উপলব্ধি করতে ব্যার্থ হয়ে থাকে তাহলেঃ

১.নিরবে ভালোবেসে যেতে থাকেন। যদিও শেষ পর্যন্ত কোন মোক্ষম লাভ হবে না,আমারও তাই হয়েছে বৈকি।আমার প্রিয় প্রিয়তমা এখন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে দিব্যি সুখের সংসার করছে আর আমি এখনো দেবদাস এবং প্রেমে কঠিনতর অবিশ্বাসী।

২.ব্রেকআপ😪

বিঃদ্রঃ প্রেম ভালোবাসা ছেড়ে দিয়ে স্বাধীনভাবে জীবনযাপন করার চেষ্টা করুন,, দেখবেন পৃথিবীর রঙিন চাকচিক্যতা আর আপনার জীবনেরও

ধন্যবাদ,, 💞