পরের চ্যাপ্টার আগের চ্যাপ্টার

JAILBIRD-Ending (প্রিমিয়াম)

২৮ জুন ২০২৪

আরিফুল ইসলাম ভূঁইয়া (আরিফ শামছ্)

ইঁঃ ও’ফ পধৎৎরবফ ্ ঈধৎরহম ৎরমযঃ হড়.ি ঞৎঁব ষড়াব , ফড়বংহ’ঃ ৎবসড়াব ভৎড়স যবধৎঃ ঁহঃরষ ফবধঃয. ঝযব ঃড়ষফ সব ঃযধঃ ও’ষষ নব ধনষব ঃড় ভড়ৎমবঃ যবৎ.ও’া ভধরষবফ ংঁপপবংংভঁষষু.
ও ঢ়ষধপবফ সু পড়ৎফরধষ ষড়াব ঃড় যবৎ ভৎড়স ঃযব ভরৎংঃ ঃরসব. ঝযব ধিং ংড় ষড়ুধষ ধং ঃযব নবংঃ ভৎরবহফ, পধষস ধং ধ ৎরাবৎ, হরপব ধং হধঃঁৎব. ঐবৎ ষধঁময ধিং ষরশব ধং পযরৎঢ়রহম ড়ভ নরৎফ, ঈৎুরহম ধিং ংঃড়হব-পৎু. গু ঢ়বহ রং ষড়ুধষ ঃড় যবৎ. ওঃ ঢ়ষধপবফ সড়ৎব ধহফ সড়ৎব ঢ়ড়বসং ঃড় যবৎ. ডযবহ ও সববঃ রিঃয নবংঃ ভৎরবহফ, মড় ঃড় ঃযব নধহশ ড়ভ ৎরাবৎ, হবধৎ ধঃ হধঃঁৎব ঃযবহ ও সরংং যবৎ ঃড়ড় সঁপয. ডযবহ ও যবধৎ ধহু পযরৎঢ়রহম ড়ভ নরৎফ, ও ঃযরহশ ংযব রং ষধঁমযরহম. ডযবহ ও ংবব ংঃড়হব, ও ভববষ যবৎ পৎুরহম.
ঞড়ফধু, ংযব রং যধঢ়ঢ়ু রিঃয যবৎ ফৎবধসভঁষ পড়হলঁমধষ ষরভব. ও ঢ়ৎধু ভড়ৎ যবৎ ঢ়বধপব, ংঁপপবংং ্ ওসসড়ৎঃধষ. ঝযব রং ধষরাব রহ সু যবধৎঃ ঁহঃরষ ফবধঃয. ঝযব যধফ ঃধশবহ ধ ঢ়ষধপব রহ সু ঢ়বহ. উড়হ’ঃ সরহফ ফবধৎ ৎবধফবৎ,ঃযরং রং ঃযব ভরৎংঃ ঢ়ধৎঃ ড়ভ ৎবধষ ষড়াব ড়ভ ঔধরষ ইরৎফ যিড় যধং নড়ৎহবফ ৪ঃয অঢ়ৎরষ রহ ১৯৭৯,ইযঁরুধহ ইধৎর , ইযধফঁমযধৎ , ইৎধযসধহ ইধৎরধ. অ ৎবহড়ঁহপবফ ওংষধসরপ ্ ঈঁষঃঁৎধষ ভধসরষু রং ঃযব ংযধফড়ি ড়ভ যরস.
এপ্রলি ২৭, ২০১১
-অৎরভঁষ ওংষধস ইযঁরুধহ.

এটি একটি প্রিমিয়াম পোস্ট। পুরোটা পড়তে অনুগ্রহ করে পোস্টটি কেনার মাধ্যমে লেখককে সাপোর্ট করুন।

লেখক সম্পর্কে

পরিচয়ঃ নাম: আরিফুল ইসলাম ভূঁইয়া|লেখালেখি: আরিফ শামছ্|পিতা: বিশিষ্ট সমাজ ও সাহিত্যসেবক,কবি ক্বারী আলহাজ্ব শামছুল ইসলাম ভূঁইয়া (রাহঃ)।সহকারি প্রকৌশলী,বাংলাদেশ তার ও টেলিফোন (বি.টি এন্ড টি- বি.টি.সি. এল)।মাতা: মোয়াল্লিমা হালীমা সাদীয়া ভূঁইয়া। জন্ম ও শিক্ষা: চট্রগ্রাম বিভাগের তিতাসবিধৌত,সাহিত্য-সংস্কৃতির উর্বরভূমি,ব্রাহ্মণবাড়ীয়া জেলার সদর থানার ভাদুঘর গ্রামের ভূ্ঁইয়া পাড়ার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ৪ঠা মে,১৯৭৯ সালে জন্ম গ্রহণ করেন।পেশা:মদীনা,প্রবাসী। পড়াশোনা: প্রাথমিক বিদ্যালয় থেকে বরাবরই ফার্ষ্ট বয় ছিলেন।হাবলা আদর্শ উচ্চ বিদ্যালয় হতে ১৯৯৫ সালে কৃতিত্বের সাথে ১ম বিভাগে পাশ করেন।১৯৯৭ সালে ব্রাহ্মণবাড়ীয়া সরকারি কলেজ থেকে এইচ.এস.সি পাশ করেন।২০০১ সালে,বি.এস.এস (সন্মান-অর্থনীতি), ব্রাহ্মণবাড়ীয়া সরকারি কলেজ,২০০৩ সালে, এম.এস.এস (অর্থনীতি),সরকারি তিতুমীর কলেজ,ঢাকা।বি.এড. বাংলাদেশ টিচার্স ট্রেইনিং কলেজ,ঢাকা (জাতীঃবিঃ),এম.এড (ঢাকা বিশ্ববিদ্যালয়)।ঠিকানা:ফখরে বাঙ্গাল নিবাস,ভূঁইয়া পাড়া,বাড়ী# ১২৩৪,ওয়ার্ড# ১২, গ্রাম:ভাদুঘর,পোষ্ট:ভাদুঘর।থানা:সদর,জিলা:বি.বাড়ীয়া-৩৪০০।
আরিফুল ইসলাম ভূঁইয়া (আরিফ শামছ্) আরিফুল ইসলাম ভূঁইয়া (আরিফ শামছ্) +966566756176